• মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০৩:৪৫ অপরাহ্ন |
  • English Version
শিরোনাম :
ভৈরবে তাপদাহের সঙ্গে পাল্লা দিয়ে বাড়ছে লোডশেডিং, জনজীবন অতিষ্ঠ ভৈরব কৃষকের মাঝে ভুর্তকি মুল্যে কম্বাইন্ড হারভেস্টার বিতরণ রফিকুল ইসলাম মহিলা কলেজ ভৈরবে গরমে বিপর্যস্ত শিক্ষার্থীদের মাঝে শরবত বিতরণ হিটস্ট্রোকে প্রাক্তন ফুটবলারের মৃত্যু ভৈরবে মাজারের খাদেম হত্যা মামলার ৪ আসামীকে গ্রেফতার করেছে পুলিশ তীব্র তাপদাহে ভৈরবে ডাক বাংলোর কন্ট্রোল রুমে আগুন হোসেনপুরে চাচাকে ছুরিকাঘাতে হত্যা করা ভাতিজা গ্রেফতার পাকুন্দিয়ায় কালেজ ছাত্র শরীফ হত্যার বিচারের দাবীতে এলাকাবাসীর বিক্ষোভ জবরদস্তি প্রসবে পা ভেঙেছে, দোষ হয়েছে সূর্যগ্রহণের বাজিতপুরে পাওয়ার গ্রিড উপকেন্দ্র চালু না হওয়ায় লোডশেডিংয়ে অতিষ্ঠ জনজীবন

ভৈরবে সম্মিলন ফাউন্ডেশনের ৩য় শাখা উদ্বোধন ও মেধাবী শিক্ষার্থীদের সংবর্ধনা

# মো. আলাল উদ্দিন:-
পহেলা বৈশাখ১৪৩১ বঙ্গাব্দ রোববার সম্মিলন ফাউন্ডেশনের আয়োজনে উচ্চ শিক্ষার মেধাবী শিক্ষার্থীদের সংবর্ধনা ও সম্মিলন ফাউন্ডেশনের ৩য় শাখা শিমুলকান্দি শাখার শুভ উদ্বোধন করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ভৈরবের কৃতিসন্তান প্রধান বিচারপতি পদকে ভূষিত ঢাকা জেলার সিনিয়র জেলা ও দায়রা জজ মো. হেলাল উদ্দিন। সম্মিলন ফাউন্ডেশনের চেয়ারম্যান মোস্তাফিজুর রহমান জাবেদ এর সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন অনুষ্ঠানের বিশেষ অতিথি সিনিয়র সহকারী জজ মো. আনোয়ার হোসেন সাগর, সহকারী জজ আব্দুল মান্নান, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান মনোয়ারা বেগম, ভৈরব রিপোর্টার্স ক্লাব ও ইউনিটি ও নিরাপদ সড়ক চাই ভৈরব শাখার সাধারণ সম্পাদক মো. আলাল উদ্দিন, উপজেলা পরিষদের
সাবেক ভাইস চেয়ারম্যান অলিউল ইসলাম অলি, রাজনীতিবিদ মোঃ সাইদুর রহমান জজ মিয়া, সমাজকর্মী মো. ফয়েজ আহমেদ, মেধাবী শিক্ষার্থীদের পক্ষ থেকে বক্তব্য রাখেন বুয়েট বিশ্ববিদ্যালয়ের চান্সপ্রাপ্ত মো. রহুল আমিন, স‍্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজে চান্সপ্রাপ্ত রিফাত হোসেন, ঢাকা ডেন্টাল কলেজে চান্সপ্রাপ্ত রিপন মিয়া ও সৈয়দ নজরুল ইসলাম মেডিকেল কলেজে চান্সপ্রাপ্ত মো. দিদার মিয়া প্রমূখ।
সম্মিলন ফাউন্ডেশনের লক্ষ্য ও উদ্দেশ্য তুলে ধরে স্বাগত বক্তব্য রাখেন রাখেন, সম্মিলন ফাউন্ডেশনের পরিচালক বিশিষ্ট সংগঠক ও বহুমূখী প্রতিভার অধিকারী মো. সামিউজ্জামান সুমন। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন মো. আহসান উদ্দিন সুমন। অনুষ্ঠানে শিমুলকান্দি এলাকার বিশিষ্ট ব‍্যক্তিবর্গ মেধাবী শিক্ষার্থীদের অভিভাবক ও সম্মিলন ফাউন্ডেশনের কর্মকর্তা-কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন। সবশেষে ফিতা কেটে সম্মিলন ফাউন্ডেশনের ৩য় শাখা শিমুলকান্দি শাখার শুভ উদ্বোধন করেন অনুষ্ঠানের প্রধান অতিথি ঢাকা জেলার সিনিয়র জেলা ও দায়রা জজ মো. হেলাল উদ্দিন।
উল্লেখ্য যে অনুষ্ঠানে উচ্চ শিক্ষায় বিভিন্ন বিশ্ববিদ্যালয়ে ভর্তিকৃত ৪ জন শিক্ষার্থী প্রতিজন কে ভর্তি সহায়তা ফি বাবদ ১০ হাজার টাকা করে প্রদান করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *